Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-28T17:54:31Z
সিলেট

সিলেটের উপশহরে প্যারামাউন্ট ইংলিশ'র ৫বছর পূর্তি অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের উপশহরে ইংরেজি শিক্ষার বিশ্বস্ত একটি প্রতিষ্ঠান প্যারামাউন্ট ইংলিশ'র ৫বছর পূর্তি ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 
 
শনিবার সকাল ১১টায় প্রতিষ্ঠানটির হলরুমে এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও পরিচালক জাহিদ নাফির সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ডেপুটি ডিরেক্টর সুহেদ আহমেদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি'র ইংরেজি বিভাগের প্রফেসর মোঃ সিকন্দর আলী।

প্যারামাউন্ট ইংলিশ'র IELTS Instructor মাহফারা মাহি ও আব্দুল হক শফির যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলে রাব্বি চৌধুরী, ইক্করা টিভি ইউকের উপস্থাপক মাহবুব সিরাজি, সেলটা'র ভাইস প্রেসিডেন্ট শওকত আরমান, মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মতিউর রহমান চৌধুরী, জৈয়ন্তা ডিগ্রি কলেজের পলিটিকেল সায়েন্স'র প্রধান ফয়সল আহমেদ, বাংলাদেশ ইসলামি ব্যাংক ছাতক ব্রাঞ্চের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।


অনুষ্ঠানে বক্তারা প্যারামাউন্ট ইংলিশ'র ভুয়সী প্রশংসা করে বলেন, জাহিদ নাফির পরিচালনায় প্রতিষ্ঠানটি ৫বছর ধরে সফলতার সাথে পরিচালিত হচ্ছে। ইতিমধ্যে শিক্ষাপ্রতিষ্ঠানটি শিক্ষার্থীদের কাছে ভরসারস্থল হয়ে উঠেছে। প্রতিষ্টানের যোগ্য শিক্ষকদের প্রচেষ্টায় আগামীতেও আরো এগিয়ে যাবে এবং এই সফলতার ধারা অব্যাহত রাখবে প্রতিষ্ঠানটি। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ