Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-19T21:33:42Z
গোলাপগঞ্জ

ডিজিটাল সন্ত্রাসীদের বিরুদ্ধে গোলাপগঞ্জে মানববন্ধন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : দেশজুড়ে রাষ্ট্রদ্রোহী প্রোপাগাণ্ডা প্রচারকারীদের বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জে বাঘা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় উপজেলার বাঘা ইউনিয়নের পরগনা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাঘা ইউনিয়ন আ'লীগ নেতা মো. আখলিছুর রহমানের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাহেদুল ইসলাম সুমনের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা আ'লীগের সদস্য মো. আর্জমন্দ আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাকির হোসেন, উপ-ক্রীড়া সম্পাদক মাসুম আহমদ, জেলা ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ, বাঘা ইউনিয়ন যুবলীগ নেতা নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা ফরহাদ আহমদ।

মানববন্ধনে বক্তারা বলেন- বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্রদ্রোহী প্রোপাগাণ্ডা প্রচার করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে দেশদ্রোহীরা। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন পিনাকী ভট্টাচার্য, ইলিয়াছ হোসাইন, তাসনিম খলিল, ইশতিয়াক হোসেন, মো.জহিরুল ইসলাম, নৌশিন মোস্তারী মিয়া, কাজী মো. নুরুজ্জামান, মো. অহিদুল ইসলাম, মোহাম্মদ মোহিব্বুল্লাহ। তাদেরকে যদি আইনের আওতায় আনা না হয় তাহলে তারা দিন দিন দেশের ভাবমূর্তি নষ্ট করে যাবে। তাদের যদি শাস্তির আওতায় আনা না হয় তাহলে তাদের দেখে আরও অনেকে রাষ্ট্রদ্রোহীতা প্রোপাগাণ্ডা ছড়াবে।

এছাড়াও মানববন্ধন ও প্রতিবাদ সভায় বাঘা ইউনিয়ন ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ