Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-04T12:59:53Z
গোলাপগঞ্জ

মৃত্যুঞ্জয়ী ছাত্রলীগ নেতা পিনু জেলা যুবলীগের কমিটিতে

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জের মনিরুল হক পিনু। জামায়াত-শিবিরের নৃশংস হামলার পরেও আওয়ামীলীগের রাজনীতি থেকে একটু পিছ পা হননি। বরং স্ক্র্যাচে ভর করে দলের কর্মসূচীতে তার সক্রিয় অবস্থান ছিলো। জামায়াত-শিবিরের কাছে পিনু ছিলো মূর্তিমান আতঙ্ক। তাকে দমিয়ে রাখার জন্য ২০১৩ সালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নৃশংসভাবে কুপিয়ে সড়কে ফেলে যায়।

পরবর্তীতে তৎকালীন সিলেট জেলা ছাত্রলীগের কমিটিতে সেই মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতাকে উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদকের পদ দেয়া হয়। সেই ধারাবাহিকতায় মৃত্যুঞ্জয়ী ছাত্র নেতা মনিরুল হক পিনু এবার স্থান করে নিয়েছেন সিলেট জেলা যুবলীগের কমিটিতে। শনিবার (২ সেপ্টেম্বর) কেন্দ্র থেকে ঘোষিত সিলেট জেলা যুবলীগের কমিটিতে পিনুকে উপ-দপ্তর সম্পাদকের পদ দেয়া হয়।

মনিরুল হক পিনু বলেন, পেট্রল বোমায় ঝলসানো বাংলাদেশ, বাতাসে মানুষ পোড়া গন্ধ, মানুষ হত্যার বীভৎস উৎসব দেখতে চাইনি বলেই জামায়াত-শিবিরের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। এজন্য উগ্র সাম্পদায়িক সংগঠন জামায়াত-শিবিরের নৃশংসতার শিকার হতে হয়েছে আমাকে। জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আমাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় সড়কে ফেলে যায়। তবুও আমি বঙ্গবন্ধুর আদর্শ থেকে পিছ পা হইনি। ধারালো অস্ত্রের আঘাতে ক্ষতবিক্ষত পায়ের ক্ষত নিয়েও দলের কর্মসূচীতে স্ক্র্যাচে ভর করে অংশ নেই। আমাকে জেলা যুবলীগের কমিটিতে স্থান দেয়ার জন্য যুবলীগের কেন্দ্রীয় ও সিলেটের স্থানীয়র নেতৃবৃন্দের প্রতি অশেষ কৃতজ্ঞতা।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ