Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-25T06:41:21Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি লুৎফুর রহমানকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রা

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান ভারপ্রাপ্ত সভাপতি থেকে পূর্ণ সভাপতি হওয়ায় এবং স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে তাঁকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।  

রোববার দুপুর ২টায় এই আনন্দ শোভাযাত্রাটি সিলেট ভাইপাস থেকে শুরু হয়ে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে শেষ হয়।

এরপর গোলাপগঞ্জ উপজেলা প্রাঙ্গণে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন তিনি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমায় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি থেকে আমায় পূর্ণাঙ্গ সভাপতি করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যেন আমার দায়িত্ব ভালভাবে পালন করতে পারি এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে নৌকা নিয়ে যে প্রার্থী আসবেন তাঁর পক্ষে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ঐক্যবন্ধ ভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।




এসময় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, মিজানুর রহমান চৌধুরী রিংকু।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সিলেট জেলা পরিষদের সদস্য ফয়জুল ইসলাম ফয়ছল, বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, লক্ষপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম কবির উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু আহমদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন বাবলু, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, সহ দপ্তর বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, বাদেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ, আমুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরাম হোসেন, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক আফতার হোসেন, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল মাহিদ শাওন, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সামি সহ গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ