Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-26T11:07:00Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ৫টি গরুসহ পিকআপ গাড়ি আটক

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ধাওয়া করে চোরাইকৃত ৫টি গরু সহ একটি পিকআপ গাড়ি আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের বাইপাস সড়কের রায়গড় এলাকা থেকে গরু ও গরু চুরির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি আটক করা হয়। এসময় গাড়ির চালক ও অজ্ঞাত চুরেরা পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে একদল চোর পাশ্ববর্তী বিয়ানীবাজার উপজেলা থেকে গরু চুরি করে পিকআপ যোগে গোলাপগঞ্জ উপজেলার দিকে আসছে। এমন খবর পাওয়ার সাথে সাথে গোলাপগঞ্জের বিভিন্ন জায়গায় রাতের টহল দল চেকপোস্ট বসায়। একপর্যায়ে চোরেরা গরুসহ গাড়ি নিয়ে চন্দরপুর এলাকায় ঢুকা মাত্র পুলিশ সংকেত দিয়ে গাড়ি আটকানোর চেষ্টা করলে গাড়ির চালক সংকেত না মেনে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে ঢাকাদক্ষিণ বাইপাস রোড দিয়ে ঢুকে যায়। এসময় পুলিশও পিছন থেকে ধাওয়া করে। থানার সহকারী উপপরিদর্শক সালাউদ্দিন সাথে সাথে সকল টহল দলকে বিষয়টি অবগত করেন। এরপর ঢাকাদক্ষিণ বাইপাস এলাকার রায়গড়ে চোরেরা গাড়ি নিয়ে আসামাত্র পুলিশ ঘেরাও করে ফেলে। পরবর্তীতে কোন উপায় না পেয়ে গাড়ির চালক আবারও গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেয়ালের সাথে গাড়ির ধাক্কা লাগে। সাথে সাথে গাড়ির চালক ও চোরেরা গরু ও গাড়ি রেখে পালিয়ে যায়। এরপর পুলিশ ৫টি গরু ও পিকআপ গাড়ি আটক করে।

পুলিশ আরও জানায়, পরবর্তীতে বিয়ানীবাজার থানায় খবর দিলে পুলিশ এসে চোরাইকৃত ৫টি গরু ও গরু বহনকাজে ব্যবহৃত পিকআপ গাড়ি বিয়ানীবাজার থানায় নিয়ে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ