Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-30T16:46:48Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে দলীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টায় গোলাপগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি পৌর ভবনের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হাজি আসিদ আলী শপিং কমপ্লেক্সের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। 

প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

এসময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ফুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ। 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার, বার বার দরকার। কেউ ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা থামিয়ে রাখতে পারবে না। যারাই বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ তার দাঁত ভাঙা জবাব দেবে। 

সমাবেশে বক্তারা দেশজুড়ে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের কঠোর প্রতিবাদ জানান।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাবেশে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ