Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-21T18:45:21Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে আ'লীগ নেতা সরওয়ার হোসেনের কার্যালয়ের উদ্বোধন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট-৬ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দীর্ঘ দিন থেকে গোলাপগঞ্জ বিয়ানীবাজারের অলিগলিতে চষে ভেড়াচ্ছি।

তাদের দু:খ কষ্টকে নিজের দু:খ কষ্ট মনে করে তাদের পাশে রয়েছি। বিগত দিন করোনাকালীন সময়ে এই এলাকার জনপ্রতিনিধি ঢাকা নিজ বাসভবনে ছিলেন। কিন্তু আমি এই দুটি উপজেলার মানুষের কাছে ছিলাম। তাদের বাড়িতে বাড়িতে গিয়ে এই করুণ সময়ে খোঁজ খবর নিয়েছি।

নিজের কথা চিন্তা না করে নেতাকর্মীদের সাথে নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে খাবার পৌছে দিয়েছি। করোনার পরে বন্যার সময়ও ঝুঁকি নিয়ে দুই উপজেলার মানুষের পাশে ত্রাণসামগ্রী নিয়ে ছিলাম। আমি আশাকরি আগামী সংসদ নির্বাচনে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আমায় নৌকা প্রতীক দিবেন। তাই সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে স্মার্ট বাংলাদেশের স্মার্ট উপজেলা গড়ে তুলতে কাজ করবো বলে কার্যালয় উদ্বোধন করছি।

শুক্রবার বিকেল ৪টায় ঢাকাদক্ষিণ পশ্চিম বাজারের মঈন উদ্দিন খান প্লাজায় নিজ কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক গোলাম দস্তগীর খান সামিন এবং উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাসেলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক আবুল লেইছ, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুর রহিম, লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মসলু, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের উপ-পানি সম্পাদক জামিল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য এম এ ওয়াদুদ এমরুল, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন, ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামি মোহাম্মদ।

এসময় আরো বক্তব্য রাখেন বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জ্বল, কুড়ার বাজার ইউপি সদস্য নুর মোহাম্মদ, যুবলীগ নেতা উজ্জল, বিপ্লব দাস, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য জিয়াউল ইসলাম জাবের, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার ইমন।

এসময় বিয়ানীবাজার উপজেলা থেকে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মুর্শেদ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা কাহের চৌধুরী, ছাত্রলীগ নেতা মুন্না, আবুল হাসান, লুৎফুর রাসেল, সুহেল আহমদসহ উদ্বোধনী অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়ার মাধ্যমে কার্যালয়ের উদ্বোধন করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ