Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-19T16:18:50Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে গরুসহ ৫ চোর গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে গরুসহ ৫ গরু চোরকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের আল এমদাদ ডিগ্রি কলেজের মাঠে ৪টি গরু চুরি করে পিকআপ গাড়িতে তুলার সময় এলাকাবাসী তাদের আটক করে গোলাপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এরপর পুলিশ তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের বনগ্রামের বসর আলী বসতবাড়ীর পূর্ব ভিটার গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি করে পিকআপ গাড়িতে উঠানোর জন্য আল এমদাদ ডিগ্রি কলেজের মাঠে পিকআপ গাড়িতে উঠানোর সময় স্থানীয় মেম্বার জাহেদুর রহমান মৌলা, জবলু মিয়া, অলিউরসহ স্থানীয় ১০০-১৫০জন লোক ৪টি গরুসহ ৫ জন গরু চোর ও ১টি নাল পিকআপ গাড়ী (রেজিঃ নং সিলেট মেট্রো ন-১১-১২৭৫) আটক করেন। পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করলে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলো কানাইঘাট উপজেলার পশ্চিম দর্পনগর গ্রামের মৃত ফণাফুল বারীর পুত্র আব্দুর রহমান (৪৫), একই গ্রামের মৃত এখলাছুর রহমানের পুত্র মারুফ উদ্দিন (২২), একই উপজেলার দিঘিরপাড় গ্রামের আলফাজ উদ্দিনের পুত্র তারেক আহমদ (২২), গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের কালিডহর গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র লুলন মিয়া (৬০), লুলন মিয়ার পুত্র সাজু মিয়া (২১)। এ সময় সাইফুর রহমান মাহিন নামে এক গরু চোর পালিয়ে যায়।

আটককৃতরা পুলিশকে জিজ্ঞাসাবাদে জানায়, আব্দুর রহমানের সহযোগিতায়া গোলাপগঞ্জ বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন জায়গায় চুরির সংগঠিত করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ