Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-20T20:29:36Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে বিভিন্ন রুটের যাত্রীবাহী বাসের স্টপিজের স্থান নির্ধারণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : গোলাপগঞ্জ চৌমূহনী ও উপজেলা সদরের যানজট নিরসনের লক্ষে বিভিন্ন পেশার মানুষের সঙ্গে পুলিশ প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

গোলাপগঞ্জ পৌরসভা মিলনায়তনে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সদর ট্রাফিকের ইন্সপেক্টর শামসুদ্দোহা, সিলেট পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, সিলেট-ঢাকা বাস চালক সমিতির সভাপতি ইব্রাহীম আলী, গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ মাইক্রোবাস চালক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম লিলু, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য কাওছার আহমদ, সিএনজি অটোরিক্সা চালক সমিতির প্রতিনিধি আফছর আহমদ, আওয়ামীলীগ নেতা পারভেজ আহমদ, পরিবহন শ্রমিক ইউনিয়নের রাজন আহমদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোহাম্মদ নুর মিয়া।

পরে সিলেট-জকিগঞ্জ সড়কে বিভিন্ন রুটের যাত্রীবাহী বাসের স্টপিজের স্থান নির্ধারণ করে দেয়া হয়। সিলেট থেকে জকিগঞ্জগামী বাস এ ওয়াহাব প্লাজার সামনে ও জকিগঞ্জ থেকে সিলেটগামী বাস মুক্তিযোদ্ধা সংসদের সামনে থামবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ