Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-23T13:14:23Z
সিলেট

৩৫৫ লিটার চোলাই মদ উদ্ধার, গোলাপগঞ্জের ২ জনসহ ১২ জন গ্রেপ্তার

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেটের বিভিন্নস্থান থেকে ৩৫৫লিটার চোলাই মদসহ ১২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। এছাড়াও পরিত্যক্ত অবস্থায় ৩৩ বোতল বিদেশি মদও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- এসএমপির শাহপরাণ (রহ.) থানার দনকান্দি এলাকার মৃত মহরম আলীর ছেলে মো. জবুলনূর (৫৫), সিলেটের গোলাপগঞ্জের খালপার এলাকার আব্দুল মানিকের ছেলে রুহেল আহমদ (২৭), একই এলাকার মৃত জয়েদ আলীর ছেলে মো. বাবুল (৫০), এসএমপির শাহপরাণ (রহ.) থানার দক্ষিণ ইসলামপুর এলাকার মৃত মুহিবুর রহমানের ছেলে মো. সোহাগ মিয়া (২৭), সিলেটের বিশ্বনাথের চান্দশীরকাপন এলাকার মৃত মোতাহীর আলীর ছেলে রুহেল আহমদ (৩১), একই এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে মো. বদরুল ইসলাম (২৭), বিমানবন্দর থানার দেবাইরবহর এলাকার মৃত জমশেদ আলীর ছেলে মো. সুরুজ মিয়া (৪৫), পীরেরগাঁও এলাকার মো. সোনাই মিয়ার ছেলে মো. ফয়জুল হক (২৬), চানপুর এলাকার সৈয়দ আলী মিয়ার ছেলে মো. সাদেক (২৪), হবিগঞ্জের মাধবপুরের নোয়াপাড়া এলাকার মৃত রমন তেলেঙ্গার ছেলে সঞ্জয় তেলেঙ্গা (২৭), মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লালবাগ এলাকার আছকর মিয়ার ছেলে মো. এনামুল হক (২৪) এবং শ্রীমঙ্গলের ভুরভুরিয়া চা বাগান এলাকার মৃত পুতুলরিকাশনের ছেলে বুলুরিকাশন (৩১)।

সোমবার (২৩ আগস্ট) বিকেলে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান এসব তথ্য জানান। তিনি বলেন, সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, শনিবার (২১ আগস্ট) রাত ১১ টার দিকে খাদিম চা বাগান এলাকায় অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদসহ মো. জবুলনূর (৫৫), রুহেল আহমদ (২৭), মো. বাবুল (৫০), মো. সোহাগ মিয়া (২৭) নামের চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে আইনগতব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার (২১ আগস্ট) রাত পৌনে ১০ টার দিকে লাক্কাতুরা চা বাগানের শাওতালপাড়া থেকে ২০ লিটার চোলাই মদসহ রুহেল আহমদ (৩১) এবং মো. বদরুলইসলাম (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে আইনগতব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর এই কর্মকর্তা আরও জানান, রোববার (২২ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে এয়ারপোর্টের বুরজান চা-বাগান পাক্কালাইন এলাকা থেকে ২০ লিটার চোলাই মদসহ মো. সুরুজ মিয়া (৪৫), মো. ফয়জুল হক (২৬) এবং মো. সাদেক (২৪) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিদের থানায় হস্তান্তর করা হয়।

মেজর মাহফুজুর রহমান আরও জানান, শনিবার (২১ আগস্ট) রাত পৌনে ৮ টার দিকে হবিগঞ্জের মাধবপুরের নয়াপাড়া ৯ নম্বর ইউপির ৬ নম্বর ওয়ার্ডেও মাঠলাইন থেকে ১৭০ লিটার দেশী চোলাই মদসহ সঞ্জয় তেলেঙ্গা (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, রোববার (২২ আগস্ট) বেলা আড়াইটার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মেসার্স নাহার ট্রেডিং পেট্টল পাম্পের সামনে থেকে ৫৫ লিটার দেশীয় চোলাই মদসহ মো. এনামুল হক (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে থানায় হস্তান্তর করা হয়।

তিনি জানান, রোববার (২২ আগস্ট) বেলা দেড়টার দিকে শ্রীমঙ্গল পৌরসভার দি রিয়েল টি চা পাতার দোকানের সামনে থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ বুলুরিকাশন (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে থানায় হস্তান্তর করা হয়।

মেজর মাহফুজুর রহমান আরও জানান, শনিবার (২১ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ধলুছড়া এলাকা থেকে ৩৩ বোতল বিদেশী মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত মালামাল জিডি মূলে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ