Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-09-19T12:14:58Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ধানের শীষের প্রার্থী মনোনীত আফজাল

বিজ্ঞাপন


গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে ধানের শীষের প্রার্থী হিসেবে জেলা ছাত্রদলের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজাল হোসেনকে মনোনীত করেছেন বিএনপি নেতাকর্মীরা। তিনি আগামী ২০ অক্টোবর লক্ষিপাশা ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ইউনিয়ন বিএনপি আয়োজিত ধানের শীষ প্রতিকের প্রার্থী বাছাই নিয়ে এক মতবিনিময় সভায় সকলের সর্ব সম্মতিক্রমে তাকে মনোনীত করা হয়।

মত বিনিময় সভায় জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলামের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সাল, আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপির নেতা লায়েছ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা.আব্দুল গফুর, সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, সদস্য ও পৌর প্যানেল মেয়র হেলালুজ্জান হেলাল, সদস্য আতাউর রহমান উতু, জামাল আহমদ জামাল, মামুনুর রশীদ মামুন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নবীদ প্রমুখ।

এসময় আফজাল হোসেন সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি সকলকে আগামী উপ-নির্বাচনে ধানের শীষের পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান। সকলে এক সাথে কাজ করলে ধানের শীষের জয় হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ