Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-09T09:23:20Z
সিলেট

মৌলভীবাজারে করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব এর কঠোর অভিযান

বিজ্ঞাপন

মৌলভীবাজার প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধে পর্যটন নগরী শ্রীমঙ্গল শহরে চলছে সেনাবাহিনী, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব, পুলিশ ও উপজেলা প্রশাসন এর কঠোর অভিযান।

বিকাল ৫ টা পর্যন্ত শুধু খোলা থাকছে সবজি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান গুলো,শহরের বিভিন্ন সড়কে র‍্যাবের সদস্যরা দাঁড়িয়ে আছেন। অপ্রয়োজনে যাঁরাই শহরে বেড় হয়েছেন তাঁদের দাঁড় করিয়ে হাতে ধরিয়ে দিয়েছেন মাক্স এবং রাস্তায় দাঁড় করিয়ে চিৎকার করে করোনা প্রতিরোধে কী কী করতে হবে? সে বিষয়ে বক্তব্য দিতে বলেন ; অনেকেই পরে লজ্জিত হয়ে আর অপ্রয়োজনে শহরে বেড় হবেন না বলে কথা দিয়েছেন।


র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার এএসপি মো: আনোয়ার হোসেন শামীম বলেন, ‘অনেকেই অপ্রয়োজনে শহরে বেড় হয়েছেন, যাকেই জিজ্ঞাস করছেন সেই ঔষধ না হয় বাজার করতে আসার অজুহাত দিচ্ছে ; সবাইকে নিজের সুরক্ষার জন্য লকডাউন ও আইন মেনে চলতে হবে।
বুধবার শহরে তাদের এই কার্যক্রম লক্ষ করা যায়।

শহরের উপর দিয়ে চলে যাওয়া ঢাকা - সিলেট মহাসড়কের পুলিশ চেকপোস্ট থেকে অপ্রয়োজনে সড়কে বেড় হওয়া গাড়ি, সিএনজি ও মোটর সাইকেলকে ফিরিয়ে দেওয়া হচ্ছে নিজ গন্তব্যে,শুধু বিশেষ প্রয়োজনীয় গাড়ি গুলোই ছাড়া হচ্ছে ।

তাছাড়াও, শহরের বিভিন্ন এলাকায় সেচ্ছায় চলছে লকডাউন। নিজেরা নিজেদের উদ্দ্যেগে এলাকার রাস্তা বন্ধ করে দিয়েছেন ‘বহিরাগত দের এলাকায় প্রবেশ করা সম্পূর্ণ নিষেধ ’ অনেকে এরখম ব্যানার ও লাগিয়েছেন এলাকার প্রবেশপথে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ