Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১২ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-12T10:33:48Z
সিলেট

সিলেট করোনা ভাইরাস রিপোর্টে বাঁচলেন ৯০ জন: পজিটিভ মাত্র এক জন

বিজ্ঞাপন

জিভি২৪ নিউজঃ সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে (পরীক্ষাগার) পঞ্চম দিনের ৯৪ টি করোনাভাইরাস পরীক্ষার রিপোর্টের মধ্যে সুনামগঞ্জের একজনের পজিটিভ এসেছে। এছাড়াও তিনটি পরীক্ষার রিপোর্ট ফের পরীক্ষা করার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। বাকী ৯০ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এই ৯০ জন আপাতত প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাঁচলেন।

রোববার (১২ এপ্রিল) বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে আজ আরও ৯৪ টি নমুনা পরীক্ষার জন্য বসানো হয়েছে। এগুলো ফলাফল আগামীকাল সোমবার (১৩ এপ্রিল) সকালে জানা সম্ভব হবে বলে জানা যায়।

এর আগে ৭ এপ্রিল (মঙ্গলবার) সিলেট ওসমানী মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ও ভাইরোলোজি বিভাগে স্থাপিত করোনা ভাইরাস পরীক্ষার বিশেষায়িত পলিমার্স চেইন রিঅ্যাকশান (পিসিআর) ল্যাবে কোভিড-১৯ পরীক্ষা শুরু হয়।

প্রথম দিন ৯৬টি নমুনা পরীক্ষা করা হলে সবকটি পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। পরে বৃহস্পতিবার দ্বিতীয় দিনও ২৪ জনের করোনা সনাক্ত পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে এবং তৃতীয় দিনও ৪৮ এবং চতুর্থ দিনের ৪৮ রিপোর্টও রিপোর্ট নেগেটিভ আসে।

তবে পঞ্চম দিন ৯৪ জনের মধ্যে সুনামগঞ্জে এক নারীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ওই নারীর বাড়ি দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে। তার স্বামী কিছুদিন আগে সৌদি আরব থেকে দেশে এসেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ