Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-16T11:16:52Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজার হাসপাতালের প্রাক্তন ডেন্টাল সার্জন করোনা ভাইরাসে আক্রান্ত

বিজ্ঞাপন

জিভি২৪ নিউজঃ বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক ডেন্টাল সার্জন ডাঃ কামরুল হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে তার শরীরে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি করোনা আক্রান্ত হওয়ায় তাঁর স্ত্রী ও একমাত্র সন্তান বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন। তাদের দুজনেরও নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত চার মাস থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উচ্চতর প্রশিক্ষণে ছিলেন ডা. কামরুল হাসান। সেখানে থাকাবস্থায় তিনি করোনা আক্রান্ত হন। তিনি গত ১ মার্চ পর্যন্ত বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক সহকারী ডেন্টাল সার্জন হিসেবে নিয়োজিত ছিলেন।

এদিকে, তার করোনা পজেটিভ হওয়া নিয়ে বৃহস্পতিবার সকালে ডা. শিব্বির আহমদ সোহেল তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্লেখ করেন, ‘বিয়ানীবাজার সরকারি হাসপাতালের ডেন্টাল সার্জন ডাক্তার কামরুল ইসলাম আমাদের সহকর্মী বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় উচ্চতর প্রশিক্ষণ এ আছেন , তিনি কোভিড-১৯ আক্রান্ত হয়ে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছেন। ওনার জন্য সকলেই দোয়া করবেন। সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসেন। আমিন।’

এ ব্যাপারে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, তিনি গত ৪ মাস থেকে ঢাকায় উচ্চতর প্রশিক্ষণে রয়েছেন। তিনি গত ১ মার্চ পর্যন্ত বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক সহকারী ডেন্টাল সার্জন হিসেবে নিয়োজিত ছিলেন। আমরা তাঁর ও পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনা করছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ