Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-08T16:58:20Z
সিলেট

উন্নত চিকিৎসার জন্য সিলেটের করোনা আক্রান্ত চিকিৎসকে ঢাকায় প্রেরণ

বিজ্ঞাপন


জিভি২৪ নিউজঃ সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হচ্ছে। বুধবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় একটি বেসরকারি হাসপাতালের এ্যাম্বুলেন্সে করে সেই চিকিৎসককে ঢাকার উদ্দেশ্যে প্রেরণ করা হয়। বর্তমানে তাকে বহনকারী এ্যাম্বুলেন্সটি ঢাকার পথে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

এর আগে বুধবার (৮ এপ্রিল) দুপুরের দিকে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

এর আগে আশঙ্কাজনক অবস্থায় মঙ্গলবার রাতে বাসা থেকে ওই চিকিৎসককে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশন সেন্টারে নেয়া হয়। প্রথমে হাসপাতালের আইসিইউতে নেয়া হলেও পরে সাড়ে ১১টার দিকে কেবিনে নিয়ে আসা হয়। অক্সিজেন সাপোর্ট দিয়ে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়।

প্রসঙ্গত, গত রোববার (৫ এপ্রিল) সিলেটে করোনাভাইরাসে (কোভিড-১৯) প্রথম আক্রান্ত হিসেবে এই চিকিৎসককে সনাক্ত করা হয়। সেদিন রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এর বরাত দিয়ে ওই রোগীর কোভিড-১৯ পজিটিভ পাওয়ার তথ্য জানান সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ