Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-08T19:17:30Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ১০ টাকার চাল কিনতে মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব, তিন তরুণ এঁকে দিলো বৃত্ত

বিজ্ঞাপন

জাহিদ উদ্দিনঃ সারাদেশের ন্যায় গোলাপগঞ্জেও বিশেষ ওএমএসের মাধ্যমে ১০ টাকা ধরের চাল বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার থেকে উপজেলা পরিষদ সংলগ্ন ও কদমতলী পয়েন্টে এ চাল বিক্রি শুরু হয়েছে। প্রথম দিনেই এ দুটি পয়েন্টে মোট ৪শ জনকে ৫কেজি করে দেওয়া হয় চাল। কিন্তু এই চাল নিতে লাইনে দাঁড়াচ্ছেন হাজারো মানুষ। সামাজিক দূরত্ব বজায় দূরে কথা গণজমায়তের সৃষ্টি হয়েছিল। দেশে যখন করোনা ভাইরাস হুহু করে বাড়ছে, তখন সামাজিক দূরত্ব না মেনে ১০টাকার চাল নিতে হুমড়ি খেয়ে পড়ছেন উপজেলার মানুষ। এতে ঝুঁকি বাড়ছে করোনা ভাইরাস সংক্রমণে। সম্পাহে ৩দিন এই চাল বিক্রি কথা রয়েছে। এজন্য বুধবার বন্ধ ছিল এই কার্যক্রম। এই বন্ধের ফাঁকে করোনা ঝুঁকি এড়াতে উপজেলার কদমতলীর গোদামের সামনে রঙ দিয়ে বৃত্ত এঁকে দিতে দেখা গেলো গোলাপগঞ্জের স্বেচ্ছাসেবী তিন তরুণকে। তিন তরুণের এমন কাজে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রশংসা করেছেন।

এই তিন তরুণ হলেন ফুলবাড়ি ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক ফাহিম আহমদ, গোলাপগঞ্জ স্টুডেন্ট ফোরামের সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক ডি এইচ মান্না। 

গোলাপগঞ্জ স্টুডেন্ট ফোরামের সভাপতি সাইফুর রহমান জানান, গত মঙ্গলবার সরকারের দেওয়া ১০ টাকার কেজি চাল বিক্রি কেন্দ্রে ছিলো উপচে পড়া ভীড়। কেউ মানতে রাজি নয় সামাজিক দূরলত্ব। এতে করে করোনা ঝুঁকিতে বেড়ে যাবে গোলাপগঞ্জ উপজেলা। তাই আমরা তিনজন ভাবলাম যদি রঙ দিয়ে বৃত্ত এঁকে দেই তাহলে এই সামাজিক দূরত্বটা বজায় থাকবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ