Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-15T06:34:35Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে গলায় ফাঁস দিয়ে ২১ বছরের যুবকের আত্মহত্যা

বিজ্ঞাপন


জিভি২৪ ডেস্কঃ বিয়ানীবাজারে মুন্না আহমদ (২১) নামের এক যুবক আত্মহত্যা করে মারা গেছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহনকারী ওই যুবক গজুকাটা গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী মানিক মিয়ার একমাত্র ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে আত্মহননকারী মুন্নার মা এক প্রতিবেশীর বাড়িতে যান। কিছুক্ষণ পর বাড়ি ফিরে দেখেন পুরো বাড়ি অন্ধকার হয়ে আছে। ঘরে-বাইরে বিদ্যুতের সব বাতি বন্ধ হয়ে আছে। অথচ আশপাশের বাড়িগুলোতে বিদ্যুতের আলো জ্বলছে। পরে ছেলেকে অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরে প্রবেশ করে বিদ্যুতের সুইচ অন করে দেখতে পান তার ছেলে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলিয়ে আছে। ছেলের প্রাণ রক্ষার জন্য তিনি দড়ি কেটে ফেলেন এবং প্রতিবেশীদের সহযোগীতায় তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলের নিথর দেহ নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর এ তথ্য নিশ্চিত করেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ