Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-04-10T04:44:07Z
সিলেট

কোন প্রকার চার্জ ছাড়াই সেবা দিতে বাড়ি বাড়ি পৌঁছে যাবেন ছাত্রলীগ কর্মীরা

বিজ্ঞাপন

মৌলভীবাজার প্রতিনিধি : শ্রীমঙ্গলে কোন প্রকার চার্জ ছাড়াই ফোন করার সাথে সাথে পৌরসভার ৯টি ওয়ার্ডের বাসায় বাসায় সেবা নিয়ে পৌঁছে যাবেন ছাত্রলীগ কর্মীরা।

শ্রীমঙ্গলে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এবং মানুষের গৃহে সেবা পৌঁছে দিতে শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের উদ্যোগে ‘হ্যালো ছাত্রলীগ বলছি’ নামে একটি সংগঠন করা হয়েছে।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও আপদকালীন সময়ে মানুষকে ঘর থেকে বের হয়ে আসতে হবেনা, মানুষ তার প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ অন্যান্য যেকোনো কিছু এই সংগঠনের হটলাইনে ফোন দিলেই তারা বাড়ি বাড়ি নিয়ে পৌছে যাবেন।

জানা যায়, ৯ই এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী পুরো শহর জুড়ে মাইকিং করে সবাইকে অবগত করছেন কর্মীরা। ‘হ্যালো ছাত্রলীগ বলছি’ সংগঠনটির নেতৃবৃন্দ বলছেন, প্রথম ধাপে তারা শ্রীমঙ্গল পৌরসভার ৯টি ওয়ার্ডে কাজ করবেন ; পর্যায়ক্রমে তারা ইউনিয়ন পর্যায়ে কাজ করবেন।

এ বিষয়ে জানতে চাইলে, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইতিমধ্যে সারা দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে,
তার অংশ হিসেবে আমরা ব্যতিক্রমধর্মী উদ্যোগটি হাতে নিয়েছি।

জাতির এই ক্লান্তিলগ্নে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে এবং মানুষকে ঘরে থাকাই পারে এই করোনাভাইরাস থেকে বাঁচাতে। তাই মানুষ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী কেনার জন্য যেন বাজারে আসতে না হয় মানুষকে ঘরে রাখতেই আমরা এই উদ্যোগ হাতে নিয়েছি।
তাছাড়া আমাদের হটলাইন নাম্বার দেয়া আছে ফোন করলে আমরা পৌরসভার নয়টি ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাব। তিনি আরো জানান শুধুমাত্র পণ্যের মূল্য ছাড়া অতিরিক্ত কোন চার্জ নেয়া হবে না স্বেচ্ছাশ্রমের মাধ্যমে আমরা কাজটি করতে চাই।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ